1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

শান্তিপূর্ণ পরিবেশে শেষ হলো ঠাকুরগাঁও জেলা পরিষদ নির্বাচন

  • আপডেট সময়ঃ সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ১০২ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :- সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে শেষ হলো যশোর জেলা পরিষদের নির্বাচন। প্রথমবারের মতো ভোট গ্রহণ হয়েছে ইভিএমে।

নির্বাচন অফিস মতে,

ঠাকুরগাঁও জেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মোহাম্মদ সাদেক কুরাইশী  চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ায় চেয়ারম্যান ব্যতীত  সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্য আসনে ভোটগ্রহণ সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে । এ নির্বাচনে ৫ টি উপজেলায় সাধারণ সদস্য পদে ১৯ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১০ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন । ৫ টি  উপজেলায়  ৫ টি ভোটকেন্দ্রে ইভিএম  পদ্ধতিতে ভোট গ্রহণ সম্পন্ন হয় । মোট ভোটার সংখ্যা ছিল ৭৫৮  জন ।

কোনরূপ বিশৃংখলা ব্যতীত ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে ।ঠাকুরগাঁও জেলা পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য ও সংরক্ষিত  সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন  যারা

ঠাকুরগাঁও জেলা পরিষদের নির্বাচনি ফলাফলঃ

১নং সাধারন ওয়ার্ডে (ঠাকুরগাঁও সদর) দেবাশীষ দত্ত সমীর , ২ নং ওয়ার্ডে (বালিয়াডাঙ্গী) মোঃ শফিকুল ইসলাম, ৩ নং ওয়ার্ডে (হরিপুর) মোঃ আনিসুজ্জাম শান্ত,  ৪নং ওয়ার্ডে (রানীশংকৈল) আব্দুল বাতেন স্বপন  ৫নং ওয়ার্ডে  (পীরগঞ্জ) মোঃ মোস্তাফিজুর রহমান জেলা পরিষদের সদস্য নির্বাচিত হয়েছেন।

সংরক্ষিত ১ আসনে

আফসানা  আখতার , ২ আসনে সাবিনা ইয়াসমিন রিপা নির্বাচিত হয়েছেন ।

উল্লেখ্য , দেশের ৫৭ জেলা পরিষদের নির্বাচনে  আজ সোমবার সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়, যা চলে দুপুর ২টা পর্যন্ত। ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়  ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএমে)।  সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, এ নির্বাচনে কারচুপি বন্ধে সার্বিক ব্যবস্থা গ্রহণ করেছে নির্বাচন কমিশন (ইসি)। ভোট চলাকালে গাইবান্ধার উপ-নির্বাচনের মতো যাতে কোনো বিশৃঙ্খলা না হয়, সেজন্য কঠোর অবস্থানে ইসি।

শেয়ার করুন

আরো দেখুন......